অপ্পো রেনো ১০ প্রো প্লাস দাম ২০২৪। Oppo Reno 10 Pro Plus price in Bangladesh

অপ্পো রেনো ১০ প্রো প্লাস দাম ২০২৪। Oppo Reno 10 Pro Plus price in Bangladesh – আসসালামু আলাইকুম ,আশা করি সবাই ভাল আছেন ।। এখন আপনাদের সামনে হাজির হলাম অপ্পো রেনো ১০ প্রো প্লাস । এই অপ্পো রেনো ১০ প্রো প্লাস ফোন টি লঞ্চ হয়েছে ২৪ মে ২০২৩ সালে ।

Read more : itel p40 4/64 price in bangladesh

অপ্পো রেনো ১০ প্রো প্লাস নেটওয়ার্ক ও বডি

বর্তমান যুগে স্মার্ট ফোন নেটওয়ার্ক এর দিক দিয়ে অনেক শক্তিশালী । তাই এই অপ্পো রেনো ১০ প্রো প্লাস এতে রয়েছে GSM/HSPA/LTE/5G ………এর সাথে রয়েছে বডি ১৬২.৯*৭৪*৮.৩ এম এম । এই স্মার্ট ফোন টি  এর ওজন  রয়েছে ১৯৪ গ্রাম । এটি গ্লাস ফ্রন্ট দ্বারা গঠিত যাতে রয়েছে প্লাস্টিক ফ্রেম এবং বাক গ্লাস ।  আরো রয়েছে ডুয়াল সিম ও ন্যানো সিম ।

অপ্পো রেনো ১০ প্রো প্লাস ডিসপ্লে ও প্লাটফ্রম

অপ্পো রেনো ১০ প্রো প্লাস এই ডিসপ্লে তে রয়েছে ১বি কালার যা দেখার মত । এই অপ্পো রেনো ১০ প্রো প্লাস এর ডিসপ্লের সাইজ টি হলো ৬.৭৪ ইঞ্চি যা ১০৯.২ সে.মি. এবং রিজোলিউশন হলো ১২৪০*২৭৭২  পিক্সেল । অপ্পো রেনো ১০ প্রো প্লাস আন্ড্রয়েড টি OS 13 দ্বারা গঠিত ও সাথে আছে ColorOS 13.1 …। অপ্প এই ফোনের চিপ্সেট হলো  Qualcomm এস এম ৮৪৭৫ এবং Snapdragon ৮+ জেনারেশন । সিপিউ হলো অক্টা – কোর ।

অপ্পো রেনো ১০ প্রো প্লাস মেমোরি ও ব্যাটারি

অপ্পো রেনো ১০ প্রো প্লাস এই ফোনের ইন্টারনাল মেমোরি হচ্ছে ২৫৬ জিবি ১৬ জিবি রাম , ৫১২ জিবি ১৬ জিবি রাম । আরো রয়েছে লিথিয়াম ব্যাটারি ৪৭০০ আম্পিয়ার । যা অল্প সময়ের মধ্যে চার্জ হয় । স্মার্টফোন টি চার্জ হয় তার দিয়ে যা ১০০ ওয়াট  । আমাদের গুগল নিউজ ফলো করে সাথে থাকুন

অপ্পো রেনো ১০ প্রো প্লাস এর ক্যামেরা

বাংলাদেশে বর্তমান ফোন গুলো ক্যামেরার দিক দিয়ে এগিয়ে আছে ,আজকে এর কারনই বাজারে ফোন টিকে আছে । তাই এই অপ্পো রেনো ১০ প্রো প্লাস এর ফোনের ৫০ পিক্সেল ক্যামেরা । পিছনে রয়েছে ৩২ পিক্সেল । আরো আছে ওয়াইফাই এবং ব্লুতুথ । ইউএসবি সি টাইপ রয়েছে ।

Tags: Oppo Reno 10 Pro Plus ।  Oppo Reno 10 Pro Plus price in Bangladesh ।  অপ্পো রেনো ১০ প্রো প্লাস ।  অপ্পো রেনো ১০ প্রো প্লাস দাম ২০২৩ । oppo reno 10 pro plus price in india । Oppo Reno 10 Pro 5G Price in Bangladesh । Oppo Reno 10 Pro price in Bangladesh 2023 । oppo reno 10 pro price in saudi Arabia । oppo reno 10 pro pictures । Oppo Reno 10 Pro 5G

Leave a Comment