Samsung Galaxy S23 FE লঞ্চ হতে পারে খুব অল্প সময়, দাম ও ফিচার্স ঘোষণা হতে পারে যে কোনও সময়ের মধ্যে

Samsung Galaxy S23 FE লঞ্চ হতে পারে খুব অল্প সময় -2021 সালে Samsung তার ফ্ল্যাগশিপ S21 সিরিজের স্মার্টফোনগুলি চালু করার পর, Samsung গত বছরের শুরুর দিকে Galaxy S21 FE হ্যান্ডসেট উন্মোচন করেছিল। ডিভাইসগুলির Galaxy S22 লাইনআপ বাজারে আসার পরেও, সিরিজের কোনো FE সংস্করণ চালু করা হয়নি। কিন্তু দক্ষিণ কোরিয়ার কোম্পানি আসন্ন Galaxy S23 FE এর সাথে “ফ্যান এডিশন” লাইনআপ ফিরিয়ে আনতে আগ্রহী। Galaxy S20 FE এর পরে, এই লাইনআপের অন্য কোনও মডেল গ্রাহকদের মধ্যে ভাল সাড়া দিতে সক্ষম হয়নি, তবে এটি পরবর্তী প্রজন্মের মডেলের সাথে শীঘ্রই পরিবর্তিত হতে পারে। যেহেতু Samsung Galaxy S22 FE লঞ্চ করা হয়নি, কোম্পানির কাছে পরের ফোনের জন্য প্রচুর সময় আছে। গত ফেব্রুয়ারিতে S23 সিরিজ লঞ্চ হওয়ার পর বেশ কয়েক মাস কেটে গেছে এবং এখন শোনা যাচ্ছে যে Samsung Galaxy S23 FE বাজারে আনতে দ্রুত কাজ করছে। আর এখন এই হ্যান্ডসেটের ব্যাটারি সেফটি কোরিয়ার সাইট থেকে সার্টিফিকেশন পেয়েছে।

আমাদের এই ওয়েবসাইট কে ফলো করে সাথে থাকুন

Samsung Galaxy S23 FE এর ব্যাটারি সেফটি কোরিয়া অনুমোদন করেছে

Samsung Galaxy S23 FE ব্যাটারি সেফটি কোরিয়া সাইটে তালিকাভুক্ত করা হয়েছে। তালিকা অনুসারে, ব্যাটারিটি মডেল নম্বর EB-BS711ABY বহন করে যা SM-S711 এর সাথে মেলে। উল্লেখযোগ্যভাবে, Galaxy S23 FE এর আগে একই মডেল নম্বরে দেখা গিয়েছিল। ব্যাটারি সেলটি Amperex দ্বারা উত্পাদিত বলে বলা হয়, তবে এর প্রকৃত ক্ষমতা প্রকাশ করা হয়নি। তবে, ফোনটিতে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4,500mAh ব্যাটারি রয়েছে বলে গুজব রয়েছে।

Read More : ভিশন চার্জার ফ্যানের দাম কত ২০২৩ । ভিশন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ 2023

এছাড়াও সাম্প্রতিক প্রতিবেদনগুলি পরামর্শ দেয় যে Galaxy S23 FE মডেলটি কোম্পানির ইন-হাউস Exynos 2200 প্রসেসর দ্বারা চালিত হবে। এটি 6GB/8GB RAM এবং 128GB/256GB অন্তর্নির্মিত স্টোরেজ ভেরিয়েন্টে বিক্রি হবে। ফোনটিতে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে। Galaxy S23 FE আসন্ন Galaxy Z Fold 5 এবং Galaxy Z Flip 5 এর আগে লঞ্চ করা হবে। এই দুটি ফোল্ডেবল স্মার্টফোন ইতিমধ্যেই জুলাইয়ের শেষ সপ্তাহে লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে। যদি এটি সত্য হয়, তাহলে ডিভাইস সম্পর্কে আরও তথ্য শীঘ্রই সামনে আসবে৷

উল্লেখ্য যে Galaxy S23 FE এবং পূর্ববর্তী FE মডেলগুলির মধ্যে প্রধান পার্থক্যগুলির মধ্যে একটি হল এক্সক্লুসিভ Exynos 2200 ভেরিয়েন্ট। S21 FE অঞ্চলের উপর নির্ভর করে Exynos বা Snapdragon প্রসেসরের সাথে উপলব্ধ ছিল। যাইহোক, S23 FE শুধুমাত্র Exynos 2200 এর সাথে বিশ্ব বাজারে পাওয়া যাবে।

Leave a Comment