Poco C51 vs Redmi 12C ফোন সেরা,দশ হাজার টাকার মধ্যে জেনে নিন

Poco C51 vs Redmi 12C ফোন সেরা,দশ হাজার টাকার মধ্যে জেনে নিন -পোকো এই স্মার্টফোনটি ভারতে লঞ্চ  করেছে । পোকো এটি জি সিজিরের নতুন ফোন । poco তে হেলিও জি৩৬ দেওয়া হয়েছে । তাই readmi 12c এর সাথে compear করবে poco c51 এর সাথে । poco c51 এতে রয়েছে জি৮৫  হিলিও ও ডুয়াল ক্যামেরা । এই ফোন দুটি ১০০০০ হাজার টাকার মধ্যে সিমাবদ্ধ ।তাই আপনারা চাইলে এই দুটি ফোন ক্রয় করতে পারেন এই ১০০০০ টাকার মধ্যে ।

Read More : itel p40 4/64 price in bangladesh

Poco C51 vs Redmi 12C – ডিসপ্লে ও সেন্সর

poco c51 g85 তে সামনে দেখা যাবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ( ১৬০০x৭২০ ) ।যা ২০.৯ এসপেক্ট রেশিও এবং ৪০০ নিটস ব্রাইটনেস ও নাইট লাইট । নিরাপত্তার জন্ন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে ।

আমাদের এই সাইট কে ফলো করুন

অন্যদিকে poco 12C g36 তে ৬.৭১০ইঞ্চির এইচডি প্লাস ( ১৬৫০*৭২০ ) আই পিএস ডিস্প্লে । এটিতে ২০.৬ঃ৯ এসপেক্ট রেশিও রয়েছে । ব্রাইটনেস ৫০০ নিট এবং রেশিও কন্ট্রাস্ট ১৫০০ঃ১ ও ৭০% NTSE কালার সাপোর্ট করে । এই ফোন নিরাপত্তার জন্ন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে ।

Poco C51 vs Redmi 12C -প্রসেসর এবং অপারেটিং সিস্টেম

poco C51 এই ফোনে অক্টা কোর ও হেলিও জি ৩৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে অন্যদিকে poco 12C তে হেলিও জি ৮৫ চিপসেট ব্যবহার করার হয়েছে ।

পোকো ছি ৫১ এর ১৩ গো এডিশনে এর সাথে power VR GE8320 জিপিইউ রয়েছে । অন্যদিকে পোকো ১২ ছি তে এমআইইউআই ১৩ ইউজার কাস্টম ও জি ৮৫ সিপসেট ব্যবহার করা হয়েছে ।

Poco C51 vs Redmi 12C – ক্যামেরা সিস্টেম

বর্তমান Poco C51 ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ।পোকো ফোনে ক্যামেরাগুলি হলো  এফ/২.০ অ্যাপারচার  ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও কিউভিজিএ লেন্স দেওয়া হয়েছে । পোকো ফোনে সেলফি ও ভিডিও ধারনের জন্ন্য রয়েছে   ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ।

Read More : ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত? জানুন ২০২৩ | ওয়ালটন সকল সেফটি ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ

যারা ফটো ও ভিডিওগ্রাফির জন্য ব্যবহার করবেন , তারা Redmi 12C স্মার্টফোনের ব্যাক প্যানেলে LED ফ্ল্যাশ ও ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে যা ব্যবহার এর জন্ন্য খুবই ভাল ।পোকো ফনের  ক্যামেরাগুলি হলো  – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দ্বারা  ও সেকেন্ডারি ডেপ্থ সেন্সর রয়েছে , যার  রেজোলিউশন জানা এখনো সম্ভব হয়নি বলা যায় । সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে ।

Poco C51 vs Redmi 12C – ব্যাটারি

পোকো ফোনের পাওয়ার ব্যাকআপের জন্য Poco C51 ব্যাটারি হলো  ৫,০০০ ah ,চার্জিং এর জন্ন্য ১০ ওয়াট সাপোট করবে ।

Redmi 12C স্মার্টফোনে ১০ ওয়াট চার্জিং ও  ৫,০০০ ah ক্যাপাসিটি ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যা ব্যবহারকারীর জন্ন্য ভাল ।

Poco C51 vs Redmi 12C -রাম ও স্টোরেজ এবং দাম

পোকো সি৫১ ফোনে  ৪ GB Ram ও ৬৪ জিবি  Storage  – দাম মাত্র ৯,৯৯৯ টাকা।

রেডমি ১২সি GB Ram র‍্যাম ও ৬৪ জিবি Storage রয়েছে  ।  দাম মাত্র – ৮,৯৯৯ টাকা। অন্ন্য দিকে 6 GB Ram র‍্যাম ও ১২৮ জিবি Storage দাম মাত্র  ১০,৯৯৯ টাকা।

Leave a Comment