ফিলিপস চার্জার ফ্যানের দাম কত ? সকল চার্জার ফ্যান এর দাম

ফিলিপস চার্জার ফ্যানের দাম কত ? সকল চার্জার ফ্যান এর দাম

গ্রীষ্মের সময় বাংলাদেশে এখন ফ্যান এর চাহিদা অনেক বেশী হয়ে থাকে  । ফ্যানের চাহিদা থাকার কারণ হলো গ্রীষ্মের সময় বাংলাদেশের তাপমাত্রা অনেক গরম থাকে । তাই  এই গরমের সময়ে ফ্যানের চাহিদা বেড়ে যায় । এই গরমের সময় যাদের ফ্যানের বেশি প্রয়োজন ,তাদের কিছু লোক  গুগলের সার্চ করে থাকেন যে চার্জার ফ্যানের দাম কত ,আগে থেকে কিছু ধারনা নিয়ে যায় চার্জার ফ্যান কেনার আগে ।

আমাদের এই ওয়েবসাইট টি ফলো করে সাথে থাকুন

তাই তাদের উদ্দেশ্য করে এই ফ্যান  ফিলিপস, ওয়ালটন, সিঙ্গার, ভিশন ইত্যাদি ফ্যানের দাম আমাদের এই ওয়েবসাইট এ তুলে ধরলাম  । চার্জার ফ্যান গ্রাহকরা একটা কিছু মনে রাখবেন  কিন্তু ইলেকট্রনিক পণ্যের দাম সবসময় এক রকম থাকে না বললেই চলে । তবে চার্জার ফ্যান ক্রয় করার আগে ভাল ভাবে যাচাই বাছাই করে নিবেন

আরো পড়ুন ঃ

কথা হলো ভাল চার্জার ফ্যান কোনটি ?

আপনারা অনেকেই আছেন যে , ভালো মানের চার্জার ফ্যান কোনটি এইটি ইন্টারনেটে সার্চ করে থাকি ? সত্যি বলতে  সব মানুষের চাহিদা এক রকম হয় না , মানুসের চাহিদা একেক জনের একেক রকম ।তাই  আমার আপনাদের সামনে তুলে ধরলাম  কিছু ভালো কোম্পানির ফ্যানের  নাম । যেমন ঃ নোভা, ক্লিক, ভিশন, সিঙ্গার, ওয়াল্টন, ফিলিপস ইত্যাদি কোম্পানির এই গুলো  চার্জার ফ্যান গুলো বাংলাদেশে  অনেক ভালো হয়ে থাকে।  এখন কথা হলো বাংলাদেশের মানুষ হয়ে  দেশীয় পণ্য কিনলে ভাল হয় । তাহলে আপনাদের  সেই হিসেবে অবশ্যই ওয়াল্টন কোম্পানির চার্জার ফ্যান বেচে নেওয়াই  ভাল ।  কিন্তু ওয়াল্টন কোম্পানির চার্জার ফ্যান গুলো অল্প টাকার ভিতরেই ভাল মানের ফ্যান আপনারা কিনতে পারবেন।

টেবিল চার্জার ফ্যানের দাম

বাংলাদেশে এখন অনেক কোম্পানীর ফ্যান রয়েছে । যেমন ঃ নোভা, ক্লিক,ভিশন, সিঙ্গার, ওয়াল্টন,  ফিলিপস ইত্যাদি এই কোম্পানির চার্জার ফ্যান গুলো অনেক ভালো  মানের হয়ে থাকে। তবে এক্ষেত্রে  আপনি যদি চান , দেশীয় পণ্য কিনতে , সেই হিসেবে অবশ্যই ওয়াল্টন কোম্পানির চার্জার ফ্যান গুলো বর্তমান ভালোমানের হয়ে থাকে । বর্তমান এই ওয়াল্টন কোম্পানির চার্জার ফ্যান গুলো সিমিত  টাকার ভিতরেই আপনারা কিনতে পারবেন।

ফিলিপস চার্জার ফ্যানের দাম টেবিল আকারে দেওয়া হলো ঃ

ফ্যানের মডেলদাম
ফিলিপস চার্জার ফ্যান৪৫০০ টাকা

 

কিভাবে এই ফিলিপস চার্জার ফ্যান কিনবেন ?

বাংলাদেশে এখন জনসংখ্যা যেমন বাড়ছে তেমনি দোকান পাট অনেক বেড়েছে । তাই বলা যায় , মানুষ বিভিন্ন ভাবে করে থাকেন । যেমন ঃ অনলাইনে এবং দোকানে গিয়ে । এখন কথা হলো আপনারা এই ফিলিপস ফ্যান আপনারা দোকানে গিয়ে  ক্রয় করতে পারেন । আরেক টা ক্রয় করার মাধ্যম হচ্ছে অনলাইন এর মাধ্যম ।

দোকানে কিভাবে ক্রয় করবেন ?

দোকানে গিয়ে অনেক রকঅমের ফ্যান দেখতে পাবেন ।সেখানে গিয়ে আপনার পছন্দের অনুযায়ী ফ্যান ক্রয় করতে পারবেন । তবে দোকানে গিয়ে দাম যাছাই -বাছাই করে কিনবেন । এতে দু-জনই খুশি ।

অনলাইনে কিভাবে কিনবেন ?

বাংলাদেশে এখন পায় মানুসের এর কাছে স্মার্ট ফোন । এর মধ্যে কিছু মানুষ আছে ,যারা অনলাইনে ক্রয় করতে ভালবাসে বা ভাল লাগে । তাই আপ্নারা চাইলে এই অনলাইনের মাধ্যমে ক্রয় করতে পারেন । কিন্তু কিছু মানুষ আছে অনলাইনে দামা দামি না করতে পারায় অনলাইনে  কিনতে চাই না । আর যারা ক্রয় করেন তারা অবশ্যই জানেন । কিভাবে কিনতে হয় । বাংলাদেশে অনেক ধরনের অনলাইনের ক্রয় করার মাধ্যম রয়েছে । যেমন ঃ Daraz , bdstall ,banglastall ইত্যাদি ।

অনলাইনে ক্রয় করুন ঃ

daraz থেকে ফিলিপস চার্জার ফ্যান

banglastall থেকে ফিলিপস চার্জার ফ্যান

আরো পড়ুন ঃ

সিলিং ফ্যানের দাম ২০২৩ । কাশ্মির-ওয়াল্টন-বিআরবি-গাজী

ভিশন সিলিং ফ্যানের দাম কত ।

ওয়াল্টন সিলিং ফ্যানের দাম কত

ওয়ালটন চার্জার ফ্যান বাংলাদেশ প্রাইস কত ? দেখুন

মদিনা ওয়াটার পাম্প এর দাম। Madina water pump price in bangladesh

 

 

Leave a Comment