১৯ টাকায় ৫০০ এসএমএস কোড । রবি-জিপি-বাংলালিঙ্ক-এয়ারটেল

১৯ টাকায় ৫০০ এসএমএস কোড । রবি-জিপি-বাংলালিঙ্ক-এয়ারটেল । রবি-জিপি-বাংলালিঙ্ক-এয়ারটেল

আজকে আমরা কথা বলবো সকল সিম এসএমএস অফার নিয়ে। আপনি আছেন এবং যারা পুরো মাস এবং সপ্তাহে জুড়ে  সবার সাথে এসএমএস আদান প্রদান করে থাকেন। তাদের জন্ন্য মুলত এসএমএস কোম্পানী প্রদান করে থাকে ।

জিপি ২৯ টাকায় ৫০০ এসএমএস প্যাক

গ্রামীণফোন বাংলাদেশের সর্ববৃহৎ মোবাইল সিম অপারেটরের । জিপি গ্রাহকরা এসএমএসের মাধ্যমে একে অন্যের সাথে মনের ভাব প্রকাশ করে থাকে । যেমন ঃ প্রেম ভালোবাসা অথবা জরুরী প্রয়োজন যেটাই হোক না কেন, জিপি গ্রাহকরা এসএমএসের মাধ্যমে একে অন্যের সাথে যোগাযোগ করে থাকে । এখন কার প্রায় সব বয়সের মানুষই এসএমএস সার্ভিস ব্যবহার করে থাকে । সেটা হোক  তার ব্যক্তিগত বা প্রয়োজন অথবা ব্যবসায়ীক প্রয়োজন। তাই  গ্রামীনফোনের সকল গ্রাহককের এসএমএস প্যাকেজ এবং অফার সম্পর্কে বিস্তারিত জানাতে আমরা আমাদের ওয়েবসাইটে এসএমএস পোস্ট সিরিজ প্রকাশ করতে যাচ্ছি ।

আরো পড়ুন  ঃ জিপি মিনিট অফার ৩০ দিন

আপনি এই পোস্টটি পড়ে জানতে পারবেন । যে কিভাবে জিপি 500 এসএমএস ক্রয় করে । এছাড়াও থাকছে আপনার ক্রয়কৃত এসএমএসের মেয়াদ এবং মূল্য প্রকাশ করা হয়েছে । অবশেষে ,এসএমএস ব্যালেন্স চেক করার জন্ন্য কোড সম্পর্কে আলোচনা করা হবে । যাতে করে আপনার জিপি সিমে খুব দ্রুত আপনার জিপি এসএমএস ব্যালেন্স এবং মেয়াদ জানতে পারেন।

 

কিভাবে জিপি ৫০০ এসএমএস কিনবেন ?

আপনি গ্রামীণফোন ফ্লেক্সি প্ল্যান এর মাধ্যমে 500 এসএমএস এর প্যাকেজ ক্রয় করতে পারেন । ফ্লেক্সিপ্লান এ প্রবেশ করতে পারবেন – ওয়েবসাইট থেকে, ফ্লেক্সিপ্লান অ্যাপ থেকে এবং মাই জিপি অ্যাপ থেকে এই গুলো মোবাইল এ বা কম্পিউটার দিয়ে রান করতে হবে । আপনি এই দুটি উল্লেখিত যেকোনো একটি মাধ্যম বেছে নিয়ে এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারেন ।এই  পদ্ধতি শুরু করার আগে আপনার একাউন্টে ২৯ টাকার বা তার বেশী ব্যালান্স রাখুন যাতে low Balance দেখায় না । তাই পর্যাপ্ত ব্যালেন্স রাখার পর নিম্নলিখিত পদ্ধতি অনুসরণ করে এসএমএস প্যাকেজটি  ক্রয় করুন। এসএমএস  প্যাকেজটি  ক্রয় করার পরে  আপনি আপনার এসএমএস ব্যালেন্স ও মেয়াদ জানতে পারবেন খুব সহজেই ।

আমাদের ওয়েবসাইট Follow করে সাথে থাকুন

যেভাবে গ্রামীণফোন ফ্লেক্সি প্ল্যান দেখাবে

আপনি এসএমএস যে ভাবে কিনবেন , আগে ফ্লেক্সিপ্লান এ প্রবেশ করুন

১৯ টাকায় ৫০০ এসএমএস কোড

 

১৯ টাকায় ৫০০ এসএমএস কোড

এই নিয়ম টি ফলো করে এসএমএস ক্রয় করুন ।

 

রবি এসএমএস প্যাক

রবি এসএমএস অফার  কেন গ্রহণ করবেন আপনারা ?  কারণ এই  অফার সম্পর্কে আপনি বিস্তারিত জানলে অবশ্যই এসএমএস অফার গ্রহণ করবেন আপনারা । বর্তমান যুগে  তথ্যপ্রযুক্তির , কারণে আমরা প্রত্যেকেই মোবাইল ব্যবহার করে থাকি। আর এই মোবাইলের প্রাণ হচ্ছে এসএমএস এবং মিনিট ও ইন্টারনেট । আমারা এখানে আলোচনা করবো এসএমএস নিয়ে , তাই  বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে আমরা এসএমএস ব্যবহার করে থাকি মোবাইলের মাধ্যমে । আর সবচাইতে কম খরচে এসএমএস অফার মানে হচ্ছে রবি এসএমএস অফার প্যাক গুলো ।

নিচে টেবিল আকারে দেওয়া হলো ঃ

এসএমএস প্যাকটাকামেয়াদএক্টিভেশন কোড
৪০ এসএমএস৩ টাকা২৪ ঘন্টা*৮৬৬৬*৪০#
১০০ এসএমএস১০ টাকা১ দিন*৮৬৬৬*১০০#
২০০ এসএমএস৫ টাকা১ দিন*১২৩*৬*৫*৫#
৫০০ এসএমএস১০ টাকা১ দিন*১২৩*৬*৫*৭#
১০০ এসএমএস৫ টাকা২ দিন*৮৬৬৬*৫৫৫৫#
২০০ এসএমএস১০ টাকা২ দিন*১২৩*৬*৫*৬#
২৫০ এসএমএস১৫ টাকা৭ দিন*৮৬৬৬*০৭#
৫০০ এসএমএস১০ টাকা৩০ দিন*১২৩*২*৭*২#
৫০০ এসএমএস৬.০৯ টাকা১ দিন*১২৩*২২৩#
১০০০ এসএমএস১৭.৯১ টাকা২৮ দিন*৮৬৬৬*২০০০#
১০০০ এসএমএস১০ টাকা৩ দিন*১২৩*৬*৫*৮#
১৫০০ এসএমএস২০ টাকা৩০ দিন*১২৩*২*৭*৩#
২০০০ এসএমএস১৩০.৪৩ টাকা২৮ দিন*৮৬৬৬*১৫০০#

 

এই টেবিল দেখে আপনারা এসএমএস ক্রয় ক্রুন ।

বাংলালিংক এসএমএস প্যাক ২০২৪

বাংলালিংক এর এসএমএস প্যাকগুলি সারা বিশ্বের মানুষের সাথে যোগাযোগ করার একটি দুর্দান্ত উপায় ৷ বাংলালিংক এর এসএমএস  আপনার দেশের এবং সারা বিশ্বের লোকেদের সাথে যোগাযোগ করার একটি সহজ উপায় ৷ তাই এগুলি ৭ দিন এবং ১৫ দিন ও ৩০ দিন  সময়ের জন্য আপনার বন্ধু এবং পরিবারের সাথে সংযুক্ত থাকার একটি আশ্চর্যজনক উপায় হচ্ছে এই এসএমএস গুলি ।

আমাদের এই ওয়েবসাইটে ,বাংলালিংক থেকে নতুন এসএমএস প্যাকের একটি তালিকা তৈরি করেছি। এখানে সুলভ মূল্যে দেওয়া বাংলালিংক বান্ডেল এসএমএস প্যাকেজ রয়েছে তা থেকে আপনি ক্রয় করতে পারবেন ।

 

১৯ টাকায় ৫০০ এসএমএস কোড

 

আরো পড়ুন ঃ

Leave a Comment