LG 24gl600F গেমিং মনিটর এর রিভিউ

LG 24gl600F গেমিং মনিটর এর রিভিউ

LG 24gl600F গেমিং মনিটর – আপনি যদি একটি LG 23.6-ইঞ্চি গেমিং মনিটর চান তবে এই পোস্টটি আপনার জন্য। কারণ আমি আজকের পোস্টে আপনার সাথে আমার গেমিং মনিটর, একটি LG “23.6” LG 24GL600F, শেয়ার করতে যাচ্ছি৷ আপনার সুবিধার জন্য, আমি LG 23.6-ইঞ্চি মনিটর সম্পর্কে ব্যাপক তথ্য প্রদান করছি৷

LG 24gl600F গেমিং মনিটর এর রিভিউ

এর উচ্চ-পারফরম্যান্স বৈশিষ্ট্য সহ, LG 24GL600F Ultragear 23.6-ইঞ্চি ফুল এইচডি গেমিং মনিটর গেমিংয়ের জন্য বার বাড়ায়। এই 23.6-ইঞ্চি মনিটরের একটি 1ms প্রতিক্রিয়া সময় রয়েছে এবং এটি RTS এবং FPS-এর মতো গেমগুলির জন্য অতি-অপ্টিমাইজ করা হয়েছে যার জন্য দ্রুত সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন৷

এই প্রিমিয়াম মনিটরের 144Hz রিফ্রেশ রেট এবং 1ms রেসপন্স টাইম আপনাকে যেকোন যুদ্ধক্ষেত্রের সম্পূর্ণ সুবিধা নিতে এবং এমনকি ক্ষুদ্রতম মুভমেন্ট ক্যাপচার করার সময় মসৃণভাবে চলাফেরা করতে সক্ষম করে।24GL600F অ্যাডাপ্টিভ-সিঙ্ক প্রযুক্তি এবং রেডিয়ন ফ্রিসিঙ্কের কারণে ছিঁড়ে যাওয়া বা তোতলানো ছাড়াই মসৃণ অ্যাকশন তৈরি করে। ব্ল্যাক স্টেবিলাইজার এবং ডায়নামিক অ্যাকশন সিঙ্ক এই ডিসপ্লের ভিত্তি।

আরো পড়ুন ঃ

বিআরবি সিলিং ফ্যানের এর দাম কত ?

ডায়নামিক অ্যাকশন সিঙ্কের জন্য কম ইনপুট ল্যাগের কারণে, RTS এবং FPS গেমপ্লে আরও প্রতিক্রিয়াশীল। এমনকি অত্যন্ত অন্ধকার অবস্থায়ও, কালো স্টেবিলাইজারের কারণে গেমারদের সম্পূর্ণ দৃশ্যমানতা থাকে। অন্ধকার অংশ উজ্জ্বল এবং সিঙ্ক্রোনাইজ হয়.

একটি 23.6-ইঞ্চি ফুল এইচডি (1920×1080) ডিসপ্লের জন্য ধন্যবাদ যা হাই-অ্যাকশন গেমপ্লের সময় কম লেটেন্সি এবং নিরবিচ্ছিন্ন ভিজ্যুয়াল নির্ভুলতার জন্য AMD FreeSync বৈশিষ্ট্যযুক্ত, আপনি আপনার প্রিয় গেমগুলিতে নিজেকে সম্পূর্ণরূপে নিমজ্জিত করতে পারেন।আপনি 144Hz এর একটি উচ্চ নেটিভ রিফ্রেশ রেট এবং 1-মিলিসেকেন্ড মোশন ব্লার রিডাকশন সহ ব্লার এবং ঘোস্টিং কমানোর সাথে সাথে দৃঢ়ভাবে কাজ করেন।

আরো পড়ুন ঃ

বিকাশে প্রতিদিন অ্যাড মানিতে দিচ্ছে ৫০ টাকা ক্যাশব্যাক

একটি মসৃণ গেমিং অভিজ্ঞতার জন্য, AMD FreeSync সমর্থিত গ্রাফিক কার্ড যেমন AMD Radeon সিরিজে রিফ্রেশ রেট নিয়ন্ত্রণ করে। এটি স্ক্রীন ছিঁড়ে যাওয়া, ফ্লিকার এবং তোতলানো কমায়।দুটি ফার্স্ট-পারসন শ্যুটার (FPS) মোড এবং একটি রিয়েল-টাইম স্ট্র্যাটেজি (RTS) বিকল্প কাস্টমাইজ করা গেম মোডগুলিতে অন্তর্ভুক্ত রয়েছে যা আপনার গেমিং অভিজ্ঞতাকে উন্নত করে।

ডাইনামিক অ্যাকশন সিঙ্কের মাধ্যমে ইনপুট ল্যাগ কমে যায়, যা অন-স্ক্রিন অ্যাকশনে দ্রুত প্রতিক্রিয়া সক্ষম করে। কালো স্টেবিলাইজার ব্যবহার করে অন্ধকার দৃশ্যগুলিকে গতিশীলভাবে উজ্জ্বল করা হয় যাতে রাতে প্রতিপক্ষকে দেখতে সহজ হয়৷ ক্রসহেয়ার বৈশিষ্ট্যটি আপনাকে আগুনে জড়িত হওয়ার সময় আরও সুনির্দিষ্ট হতে দেয়।

 

Leave a Comment