রবি মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ২০২৪

রবি মাসিক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ২০২৪

সুপ্রিয় বন্ধুরা, আমাদের Allsimoffers.Com ওয়েবসাইটে আপনাদেরকে স্বাগতম। আজ আমরা আপনাদের সাথে আলোচনা করব হলো রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাক সম্পর্কে। আপনারা যারা রবি গ্রাহক রয়েছেন , এবং রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাক সম্পর্কে জানেন না যারা , তারা আজকে আমাদের এই পোষ্টের মাধ্যমে জেনে নিন রবি আনলিমিটেড ইন্টারনেট সম্পর্কে। আপনারা যারা  রবি সিম ব্যবহার করেন এবং রবি সিমের মাধ্যমে রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে চান তারাই শুধু  আজকের আমাদের পোস্ট টি ওয়েবসাইটে প্রকাশিত তথ্য থেকে কিনে নিতে পারবেন।

জিপি ১০০০ মিনিট অফার

রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজটি  অনেক আগে থেকেই প্রচলিত রয়েছে । কিন্তু এ বিষয়টি অনেকের কাছেই অজানা রয়েছে এখনো। তাই আমাদের ওয়েবসাইটে অনেকেই এ বিষয়ে কিছু জানার জন্য বিশেষভাবে আগ্রহ প্রকাশ করেছে এই জন্ন্য আমাদের ওয়েবসাইটে দিয়ে দিলাম । তাই ওই সমস্ত রবি গ্রাহক  ভাইদের কথা মাথায় রেখেই আজকে আমরা এই আর্টিকেলটি সাজিয়েছি আমাদের এই ওয়েবসাইটে ।

রবি আনলিমিটেড ইন্টারনেট অফার

রবি কোম্পানী রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ চালু করেছে অনেকদিন আগে থেকে। তাই হইতো  আপনারা অনেকেই আছেন যারা রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানেন না এখনো। রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজটি  চালু করেছে মাসিক ভিত্তিতে রবি সিম কোম্পানী ।

গ্রামীনফোনের সকল অফারের কোড

এখন প্রযোন্ত পৃথিবীর 100 টি এর বেশি দেশে রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ চালু করেছে । এই আনলিমিটেড মান্থলি ইন্টারনেট প্যাকেজটি  কিনতে হলে আপনাকে  প্রতি মাসে খরচ হবে ৪০০০ টাকা এবং তার সাথে ভ্যাট যুক্ত রয়েছে। তাহলে রবির গ্রাহক চলুন, রবি কিছুটা তথ্য জেনে নেই

রবির অফিশিয়াল ওয়েবসাইট

রবির অফিশিয়াল ওয়েবসাইটে থেকে  যে সকল দেশের কথা উল্লেখ করা হয়েছে , সে সকল দেশেই এই আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজটি ব্যবহার করতে পারবে এখন । তাই এই ইন্টারনেট প্যাকেজটি কোন গ্রাহক যদি কিনতে চান তাহলে ফোনের ডায়াল অপশনে গিয়ে ডায়াল করতে হবে *১২৩*৮*২*৪# নাম্বারে  ।

আনলিমিটেড প্যাকেজ পেছনে  একটি বিশেষ শর্ত রয়েছে !

আপনি আপনার স্মার্টফোন থেকে এক দিনের শুরু থেকে শেষ পর্যন্ত যখন 1 জিবি ইন্টারনেট শেষ করবেন যখন তারপর থেকে আপনার ইন্টারনেট স্পিড কমে আসবে আস্তে আস্তে। সে ক্ষেত্রে আপনারা ইন্টারনেট স্পিড পাবেন 256kbps স্পীড। যে মুহূর্তে আপনি ১ জিবি  ইন্টার্নেট প্যাকেজ শেষ করবেন তারপর সেদিনের জন্য আপনারা 256kbps ইন্টারনেট স্পিড পাবেন ।

আপনি তাছাড়াও পরের দিন থেকে আপনারা আবার পরবর্তি 1gb ইন্টার্নেট পর্যন্ত আগের মত ভালো স্পিড পাবেন আপনি আপনার স্মার্টফোনে। তাহলে আপনারা বুঝতে পেরেছেন যে  রবি আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে যাবতীয় তথ্যগুলো। তাহলে যে সকল দেশের কথা রবির অফিশিয়াল ওয়েবসাইটে বলা হয়েছে যে  ,সে সকল দেশেই এই মানসিক ইন্টারনেট প্যাকেজ চালু করা যাবে বলা যায় ।

রবির উদয় প্যাকেজের ইন্টারনেট প্যাক

তাছাড়া রয়েছে  রবির তিন মাস আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে পারবেন। সে ক্ষেত্রে বিষয়টি একটু ঝামেলাপূর্ণ আছে । আপনারা রবি সিমের প্যাকেজ কিনে নিলে , আপনি  উদয় প্যাকেজের দামের টাকাটি আপনাদের ডিপোজিট এর যুক্ত হবে । তাছাড়া আপনারা যুদি  রবির এজেন্টকে ৫০০ টাকা দিলে সেই টাকা সহ মোট আপনার ডিপোজিটের ৮০০ টাকা সংযুক্ত হবে আপনার ।

সেই টাকাটা  এবং আরো কিছু টাকা রিচার্জ করে আপনারা রবির উদয় প্যাকেজটিতে আনলিমিটেড মান্থলি প্যাক ব্যবহার করতে পারবেন আপনি তখন থেকেই । এক্ষেত্রে রয়ছে আপনাদের প্রতি মাসের খরচ হবে ৪৬০ টাকা  সহ। পরবর্তী মাসে যদি আপনারা এরকম ভাবে আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে চান । তাহলে আপনার  ৪৬০ টাকা করে রিচার্জ করতে হবে । তবে সেই ক্ষেত্রে একদিনে নির্ধারিত ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করার পরে আপনাদের নেট স্পিড কিছুটা কমে আসবে শেষ হলে ।

Leave a Comment