Airtel Recharge Offer 2024 – এয়ারটেল রিচার্জ অফার (Minute-Internet-Call Rate)

Airtel Recharge Offer 2024 – এয়ারটেল রিচার্জ অফার (Minute-Internet-Call Rate)

প্রিয় এয়ারটেল গ্রাহক, আজ আমরা কিছু দুর্দান্ত এয়ারটেল মিনিট অফার নিয়ে এসেছি আপনাদের মাঝে । আপনি যুদি এয়ারটেল গ্রাহক হন তাহলে অবশ্যই জানেন যে 2018 সালে রবি এবং এয়ারটেল একত্রিত হয়েছে। এয়ারটেল এবং রবির অফারগুলি প্রায়শই একই রকম হয়ে থাকে ।

এয়ারটেল কোম্পানি ও রবি কোম্পানী অন্যান্য অপারেটরের তুলনায় কম দামে এয়ারটেল রিচার্জ দেওয়ার চেষ্টা করে। আর এয়ারটেলনেটের কাজ খুব ভালোই হয়ে থাকে । আবার তাদের কল চার্জ অনেক কম হয় বলা যায় ।

অনেকেই এয়ারটেল সিম ব্যবহার করেন কিন্তু এয়ারটেলের  সিমের অফার জানেন না তাই আপনাদের সুবিধার্থে এই পোস্টটি করলাম আপনাদের জন্ন্য ।

এয়ারটেল রিচার্জ মিনিট অফার ২০২৪

তাদের এয়ারটেল গ্রাহকদের কথা চিন্তা করেই আমাদের আজকের নিবন্ধটি সাজিয়েছি। আমি আশা করি আপনি আমাদের আজকের পোস্টটি  পড়বেন এবং আপনার পছন্দের অফারটি গ্রহণ করবেন। আশা করি আপনাদের অনেক উপকার হবে বলা যায় ।

আপনি যদি সেরা এয়ারটেল রিচার্জ অফার খুঁজে থাকেন , আপনি এয়ারটেল রিচার্জ অফার ব্যবহার করতে পারেন। গ্রাহকদের কথা মাথায় রেখে এয়ারটেল বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে ।

জিপি মাসিক মিনিট অফার

বান্ডেল অফারের চাহিদা দিন দিন বাড়ছে এয়ারটেল কোম্পানীর । তাই প্রতিটি মোবাইল নেটওয়ার্ক এখন তাদের অফার তালিকায় প্রচুর বান্ডিল অফার যোগ করেছেন। তারা তাদের গ্রাহকদের নিযুক্ত রাখতে বিভিন্ন মাধ্যমে তাদের আকর্ষণীয় অফার দিয়ে থাকে ।

এয়ারটেল 24 টাকা রিচার্জ অফার

এয়ারটেলে 24 টাকা রিচার্জ করলেই পাবেন তিন দিনের জন্য প্রতি মিনিটে 48 পয়সা কল রেটে কথা বলার সুযোগ। এই  সাথে 15% ভ্যাট, SD SC যোগ করা হবে। আপনি দেরি না করে এই অফারটি উপভোগ করতে পারেন আপনার সিমে ।

এয়ারটেল 42 টাকা রিচার্জ অফার

কিছু বা অন্যান্য সময়ের মতো এয়ারটেলের 42 টাকা রিচার্জ অফারটি খুবই জনপ্রিয়তা । আপনি চাইলেও  42 টাকা রিচার্জ করে এই অফারটি নিতে পারেন আপনার সিমে । এই ক্ষেত্রে, আপনি 15 দিনের জন্য প্রতি মিনিট 48 পয়সা কল রেটে কথা বলতে পারেন।

এয়ারটেল 94 টাকা রিচার্জ অফার

যারা  ফোনে বেশি কথা বলা দরকার তারা এই অফারটি ব্যবহার করে দেখতে পারেন। আপনি 94 টাকা রিচার্জ করে এই অফারটি পেতে পারেন আপনার সিমে । আপনি যদি যেকোনো দোকান থেকে আপনার Airtel প্রিপেইড নম্বরে 94 টাকা রিচার্জ করেন, তাহলে আপনি 30 দিনের জন্য প্রতি মিনিট 48 পয়সা কল রেটে কথা বলতে পারবেন যেকোনো নাম্বারে । এই সাথে 15% ভ্যাট, SD SC যোগ করা হবে।

এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফার ২০২৪

এয়ারটেল মিনিট অফার ছাড়াও বিভিন্ন ধরনের রিচার্জ ইন্টারনেট অফার দিয়ে থাকে । আপনি এয়ারটেলে একটি নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করলে, তাহলে আপনি এয়ারটেলের ইন্টারনেট অফার পাবেন। আপনি দেখতে পাবেন যে যারা ইন্টারনেট কেনার কোড মনে রাখা খুব কঠিন মনে করেন । তারা অবশ্যই এয়ারটেলে  রিচার্জের ক্ষেত্রে এই ধরনের ইন্টারনেট অফার পাবেন। তাই আজকের অফারটি একবার দেখে নিন এবং আপনার ইন্টারনেট প্যাকেজটি দেখে নিন।

৪৮ টাকা রিচার্জে পাচ্ছেন ১৫ মিনিট +৪৮ এমবি

আজকে আমরা আপনাকে যে প্যাকেজটি সম্পর্কে বলব তা একটি দুর্দান্ত অফার বলা যায় এয়ারটেলের জন্ন্য । এটি অনেক গ্রাহকদের কাছে খুব জনপ্রিয়তা । তাই আপনি যদি এই অফারটি নিতে চান তাহলে নিচের পদ্ধতি অনুসরণ করুন বা ডায়াল করে চেক করে নিতে পারেন ।

এয়ারটেল 48 এমবি ইন্টারনেট অফার অ্যাক্টিভেশন কোডটি হলো  * 778 * 5555 #। (ভ্যাট + এসডি + এসসি প্রযোজ্য হবে)

মেয়াদ: 4 দিন।

এয়ারটেল অফার ব্যালেন্স চেক করার কোড: *778*5# অথবা *778*8#

মূল্য মাত্র : 48 টাকা।

48 টাকা রিচার্জে 48 MB ইন্টারনেট এবং 15 মিনিট টকটাইম বোনাস পাবেন । আপনি দেশের যেকোনো নেটওয়ার্কে 15 মিনিট এবং 4G নেটওয়ার্কে 48 এমবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন এয়ারটেলে।

66 টাকা রিচার্জে 1 পয়সা / সেকেন্ড + 66 এমবি (4G)

অন্যান্য প্যাকেজের মত এই প্যাকেজটি খুবই জনপ্রিয়তা। আজ আমরা আপনাদের জানাবো যে  কিভাবে টাকা রিচার্জ করে শেষে 1 পয়সা সেকেন্ড কল রেট সহ 66 এমবি 4g ইন্টারনেট পাবেন আপনার এয়ারটেল সিমে।

Airtel Balance Cheak Code

এয়ারটেলে  66 MB ইন্টারনেট অফার সক্রিয় করার জন্য 66 টাকা রিচার্জ প্রয়োজন। সাথে (ভ্যাট + এসডি + এসসি প্রযোজ্য হবে)

মেয়াদ: 30 দিন।

ব্যালেন্স চেক করার কোড: *778*5# অথবা *778*8#

মূল্য মাত্র: 48 টাকা।

66 টাকা রিচার্জের মাধ্যমে, আপনি 66 এমবি ইন্টারনেট এবং 1 পয়সা / সেকেন্ড রেটে দেশের যেকোনো নেটওয়ার্কে কথা বলতে পারেন অথবা আপনি 66 এমবি ইন্টারনেট শুধুমাত্র 4G নেটওয়ার্কে ব্যবহার করতে পারেন আপনার ফোনে।

 89 টাকা রিচার্জে 54 পয়সা/মিনিট + 6 জিবি

এই অফারটি নিতে চাইলে আপনাকে 89 টাকা রিচার্জ করতে হবে আপনার সিমে । তাহলে প্রতি মিনিটে  ৫৪ পয়সা হারে কথা বলতে পারবেন।

6 জিবি ইন্টারনেট অফার সক্রিয় করার জন্য এয়ারটেলকে 89 টাকা রিচার্জ করতে হবে। সাথে  (ভ্যাট + এসডি + এসসি প্রযোজ্য হবে)

মেয়াদ: 7 দিন।

ব্যালেন্স চেক করার কোড: *778*5# অথবা *778*8#

দাম 89টাকা

এই অফারের সাথে, আপনি প্রতি মিনিটে 54 পয়সা কল রেটে কথা বলার সুযোগ পাবেন আপনি ।

99 টাকা রিচার্জ এ  30 মিনিট + 3 GB + 50 SMS অফার

আপনি যদি এই এয়ারটেল অফারের আওতায় থাকেন তবে আপনাকে 99 টাকা রিচার্জ করতে হবে। 50 SMS এবং 30 মিনিট টকটাইম সহ আপনি 3 জিবি ইন্টারনেটও পাবেন ৯৯ টাকা রিচার্জে। অফারটি কীভাবে কভার করা যায় তা আমরা নীচে প্রকাশ করছি।

3 জিবি ইন্টারনেট অফার সক্রিয় করার জন্য এয়ারটেলকে 99 টাকা রিচার্জ করতে হবে। সাথে (ভ্যাট + এসডি + এসসি প্রযোজ্য হবে)

মেয়াদ: 30 দিন।

ব্যালেন্স চেক করার কোড: *778*5# অথবা *778*8#

মূল্য: 99 টাকা

এর সাথে আপনি 5-30 মিনিট টকটাইম এবং 50 SMS বিনামূল্যে পাবেন আপনার সিমে ।

297 টাকায় 54 পয়সা / মিনিট + 20 জিবি অফার

যারা Airtel থেকে বড় অফার নিতে চান তারা এই অফারটি ব্যবহার করে দেখতে পারেন আপনি । এর জন্য আপনাকে 297 টাকা রিচার্জ করতে হবে সাথে 20 জিবি ইন্টারনেট ও 54 পয়সা প্রতি মিনিট কথা বলার সুযোগ পাবেন ।

20 জিবি ইন্টারনেট অফার সক্রিয় করার জন্য এয়ারটেলকে 297 টাকা রিচার্জ করতে হবে।  সাথে (ভ্যাট + এসডি + এসসি প্রযোজ্য হবে)

মেয়াদ: 30 দিন।

ব্যালেন্স চেক করার কোড: *778*5# অথবা *778*8#

মূল্য: 99 টাকা

বড় ইন্টারনেট এই প্যাকের সাথে আপনি 20 জিবি ইন্টারনেটে কথা বলার সুযোগ পাবেন এবং প্রতি মিনিটে 54 পয়সা কল রেট পাবেন । এই ক্ষেত্রে, আপনি SDS সঙ্গে ধরা হয়েছে এই প্যাকজে ।

 

Leave a Comment