কিভাবে সকল সিমের ব্যালেন্স চেক করবেন (এখানে দেখুন ) ( GP-Banglalink-Airtel-Robi-Teletalk )

কিভাবে সকল সিমের ব্যালেন্স চেক করবেন (এখানে দেখুন ) ( GP-Banglalink-Airtel-Robi-Teletalk )

সাম্প্রতিক বছরগুলিতে একটি সেল ফোনের ব্যালেন্স পরীক্ষা করা সমস্যাযুক্ত হয়ে উঠেছে। তাই এখন বাংলাদেশী মোবাইল ফোন ব্যবহারকারীরা প্রায়ই তাদের পকেটে অনেক সিম কার্ড বহন করে, কারণ তারা প্রায়শই ব্যালেন্স চেকিং কোড ভুলে যায় বা মনে রাখতে পারে না। এখন ডিজিটাল বাংলাদেশে প্রাথমিকভাবে পাঁচটি মোবাইল ফোন সেবা প্রদানকারী রয়েছে।

এছাড়া বাংলাদেশে টেলিটক, রবি, এয়ারটেল, গ্রামীণফোন (জিপি) এবং বাংলালিংক সহ আরও বেশ কয়েকটি বেসরকারি অপারেটর রয়েছে। এটি মোবাইল USSD কোডগুলি মনে রাখা সহজ করে তোলে, কিন্তু সমস্ত বিভিন্ন মোবাইল অপারেটরের USSD ব্যালেন্স চেকিং কোডগুলির ট্র্যাক রাখা কঠিন হয়ে পড়ে৷

 

Read More : Others Internet Offers

চিন্তা করবেন না, আমরা সমস্ত টেলিকম কোম্পানির USSD কলিং কোড ব্যবহার করা বা কীভাবে আপনার ব্যালেন্স চেক করবেন সে সম্পর্কে যতটা সম্ভব তথ্য প্রদান করব। আপনি এখন থেকে উপরে তালিকাভুক্ত ইউএসএসডি কোডগুলি ব্যবহার করে আপনার এয়ারটেল, জিপি, রবি, টেলিটক এবং বাংলালিংক মোবাইল ব্যালেন্স দ্রুত এবং সুবিধাজনকভাবে পরীক্ষা করতে পারবেন।

 

আমরা এই নিবন্ধে (BL) ব্যাখ্যা করব কিভাবে এই ওয়েবসাইটে রবি, এয়ারটেল, গ্রামীণফোন (GP), টেলিটক এবং বাংলালিংকের সেলফোন ব্যালেন্স চেক করতে হয়।

এই ডিজিটাল যুগে আপনার মোবাইলের ব্যালেন্স চেক করা মোটেও কঠিন নয়। তাই শেষ-ব্যবহারকারীর জন্য কয়েকটি পদক্ষেপ জড়িত বা প্রয়োজনীয়। কিছু কাজ শুরু করার জন্য, আমাদের অবশ্যই প্রতিটি অপারেটরের ইউনিক ইউএসএসডি কোড শিখতে হবে, যেমন (এয়ারটেল, জিপি, রবি, টেলিটক এবং বাংলালিংক)। এর পরে, USSD কোডটি সঠিকভাবে ডায়াল করুন। অবশেষে, আপনার মোবাইল ফোনের ব্যালেন্স স্ক্রিনে প্রদর্শিত হবে। মোবাইল ফোনের ব্যালেন্স চেক করতে USSD কোড আলাদাভাবে ব্যবহার করা হয়।

 

Also Read : Gp internet offers

Your phone balance cheak :

আমরা আপনাকে সমস্ত বাংলাদেশী সিম কোম্পানির অনন্য USSD কোডগুলির একটি তালিকা প্রদান করছি বা নীচে দেওয়া হয়েছে৷

 

OparetorCode
GP*566#
Banglalink*124#
Airtel*778#
Robi*222#
Teletalk*152#

 

 

Leave a Comment