GP সিম গ্রাহকদের জন্ন্য ভাল সুখবর নিয়ে এলো

GP সিম গ্রাহকদের জন্ন্য ভাল সুখবর নিয়ে এলো

গ্রামীনফোন গ্রাহকদের সুখবর দিয়েছেন । দুটি অপারেটির যুদি একই হয় , বা দুটি নাম্বার একই হলে , তাদের প্রতিটি কল্ড্রপ এর জন্ন্য ক্ষতিপুরণ দেয়ার ঘোষণা দিয়েছেন জিপি কোম্পানি । তাই ২৯ সেপ্টেম্বর রাত ১২ টা থেকে কলড্রপ এর টকটাইম ফেরত দেওইয়া শুরু করেছেন ।

Read More : জিপি সিম অফার

জিপি টু জিপি কলড্রপের কারনে বা অসুবিধা সম্মুখীন হবার কারনে গ্রাহক রা এই টকটাইম পাবেন । জিপি করপোরেট কমিউনিকেশন্স মানেজার তাজরিবা খুরশীদ ও হেড অব এক্সটারনাল কমিউনিকেশন্স মুহাম্মাদ হাসানের পাঠানো এক সংবাদ এ তথ্য জানান ।

 

কল ড্রপ এর ক্ষেত্রে টকটাইম প্রদান করেছেন গ্রামীণফোন। সেক্ষেত্রে তৃতীয় কলড্রপ এর ক্ষেত্রে টকটাইম প্রদান করত গ্রামীণফোন। বিটিআরসি এর নির্দেশনা অনুযায়ী বলা হয়েছে যে , পহেলা অক্টোবর ২০২২ থেকে নতুন আঙ্গিকে কল ড্রপ হলে টকটাইম ফেরত দেও্যার কথা ছিল ।

 

দুয়েকদিন আগেই এক সোশ্যাল মিডিয়া তারা [গ্রামীণফোন ] পোস্টে জানিয়েছিল   তারা কারিগরি উন্নয়ন সাধন করছে এবং যার ফলে কোনো কোনো সেবা বিঘ্নিত হতে পারে। অনেকেই বা জিপি সিম বাবহারকারীরা  সে সময় অভিযোগ করছিলেন যে ,তাদের জিপি সিমে বিভিন্ন সেবা চলছেনা। কেউ কেউ নেটওয়ার্ক নিয়ে একিবারেই সমস্যায় পড়েছিলেন আবার কেউবা মাইজিপি অ্যাপ চালাতে পারছিলেন না এই অবিযোগ ছিল তাদের ।

 

তবে নতুন করে ,এই কলড্রপ টকটাইম চালুর জন্যই  ও এই কারিগরি উন্নয়ন করা হচ্ছিল কিনা তা ঐ পোস্ট অথবা  পরবর্তী সংশ্লিষ্ট প্রেস রিলিজ থেকে নিশ্চিত জানা যায়নি । তাই প্রথম ও দ্বিতীয় কলড্রপ এর জন্য ৩০সেকেন্ড অথবা তৃতীয় থেকে সপ্তম কলড্রপ এর জন্য ৪০সেকেন্ড টকটাইম ফেরত পাবেন বা  গ্রাহকগণ দের ফেরত দেও্যা হবে । এই টকটাইম এর মেয়াদ ১৫ দিন। এটা জিপি থেকে জিপি কথা বলতে পারবেন বা  ব্যবহার করা যাবে। এসএমএস এর মাধ্যমে টকটাইম সম্পর্কে এ জানানো হবে [ গ্রাহকদের ]

Leave a Comment